ভিডিও

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচন, মাঠে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা

প্রকাশিত: এপ্রিল ০৩, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি : প্রথম ধাপে আগামী ৮ মে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগ ও ইফতার মাহফিলে ব্যস্ত সময় পার করছেন। বরেন্দ্র অঞ্চলের প্রাণকেন্দ্র গোদাগাড়ী উপজেলা ৯টি ইউনিয়ন পরিষদ ও ২টি পৌরসভা নিয়ে গঠিত। গত নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হন।


এবার নির্বাচনে জাহাঙ্গীর আলম ছাড়াও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ ও মতবিনিময় করছেন গোদাগাড়ী পৌর আওয়ামী লীগ সভাপতি ও ব্যবসায়ী রবিউল আলম, দেওপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলালউদ্দীন সোহেল, সাবেক সহকারী কমিশনার (কাস্টমস) সুনন্দন দাস রতন, জামায়াত ইসলামীর রাজশাহী জেলা (পশ্চিম) আব্দুল খালেক, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এর ধর্ম, সংখ্যালঘু এবং পার্বত্য বিষয়ক সম্পাদক ড. আব্দুর রহমান মুহসেনী ও বিএনপি নেতা সাজেদুর রহমান মার্কনী।


সম্ভাব্য প্রার্থীদের মধ্যে গোদাগাড়ী পৌর এলাকায় বাড়ি জাহাঙ্গীর আলম, রবিউল আলম, ড. আব্দুর রহমান মুহসেনী ও আব্দুল খালেকের। আর দেওপাড়ায় বেলালউদ্দীন সোহেল ও মাটিকাটায় সুনন্দন দাস রতনের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS